বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আইইবি’র নবনির্বাচিত কমিটির শ্রদ্ধাঞ্জলি

রাজশাহী প্রতিনিধি, রাজশাহী

গত ৯ ফেব্রুয়ারি ইঞ্জিনির্য়াস ইন্সটিটিউশন বাংলাদেশ (আইইবি) নির্বাচন-২০২২ অনুষ্ঠিত হয়েছে। এতে কৌশলী নিজামুল হক সরকার সভাপতি ও প্রকৌশলী নাজমুল হুদা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

প্রকৌশলীদের নবনির্বাচিত এই সংগঠনটির নেতৃবৃন্দরা আজ শুক্রবার বেলা ১২টায় রাজশাহীর সিএন্ডবি মোড়ে অবস্থিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন। পরে জাতীয় চার নেতার অন্যতম নেতা শহীদ এএইচএম কামারুজ্জামানের মাজারে গিয়ে সেখানেও বিজয়ী প্রকৌশলীগণ পুষ্পস্তবক অর্পণ শেষে দোয়া প্রার্থণা করেন।

আইইবির নবনির্বাচিত সাধারণ সম্পাদক প্রকৌশলী নাজমুল হুদা বলেন, দেশ এগিয়ে যাচ্ছে। আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্ত্বে প্রতিনিয়তই দেশে একটির পর আরেকটি অবকাঠামোগত উন্নয়নমূলক কাজ চলমান। এই ক্ষেত্রে প্রকৌশলীদের গুরুত্ব অপরিসীম। আমরা বঙ্গবন্ধুর আদর্শে দীক্ষিত প্রকৌশলী। আমরা বঙ্গবন্ধু ও তার সুযোগ্য কন্যার স্বপ্নের বাংলাদেশ বিনির্মানে নিজেদের শ্রম, মেধা ও নিষ্ঠা দিয়ে কাজ করতে চাই। এক্ষেত্রে মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের আইইবির নবনির্বাচিত নেতৃবৃন্দরা প্রস্তুত।

জানা গেছে, আইইবি-২০২২ নির্বাচনে রাজশাহী কেন্দ্রে প্রকৌশলীদের ৬৫০টি ভোট রয়েছে। সুষ্ঠুভাবে ওই দিন ভোট সম্পন্ন হয়েছে। নির্বাচনে প্রকৌশলী নিজাম-নাজমুল প্যানেল শতভাগ ভোটে বিজয় হন। রাজশাহী কেন্দ্রে নির্বাচিত চেয়ারম্যান প্রকৌশলী মোহাম্মদ নিজামুল হক সরকার এবং সাধারণ সম্পাদক প্রকৌশলী মোহাম্মদ নাজমুল উভয়েই বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং পারিবারিকভাবেই আওয়ামী পন্থী।

অগ্নিবাণী/এফএ

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published.