রাজশাহী ওয়াসার পানির বিল নেবে রাকাব

রাজশাহী প্রতিনিধি, রাজশাহী

রাজশাহী পানি সরবরাহ ও পয়ঃনিষ্কাশন কর্তৃপক্ষের (ওয়াসা) সাথে পানির বিল নেওয়ার ব্যাপারে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এ চুক্তির পর থেকে রাজশাহী ওয়াসার পানির বিল নেবে রাকাব।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) সকালে ওয়াসার কার্যালয়ে রাকার ও ওয়াসার মধ্যে চুক্তিটি সাক্ষরিত হয়েছে। রাকাবের পক্ষে চুক্তিতে সই করেন ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল মান্নান এবং অপরদিকে, রাজশাহী ওয়াসার পক্ষে চুক্তিতে সই করেন সংস্থার ব্যবস্থাপনা পরিচালক মো. জাকীর হোসেন।

রাকাবের জনিয়েছে, এখন থেকে রাজশাহী ওয়াসার সকল গ্রাহকরা তাদের মোবাইলের মাধ্যমে রাকাব ই-ব্যাংকিং অ্যাপ ব্যবহার করে তাদের পানির বিল পরিশোধ করতে পারবেন। ঘরে বসেই দ্রুত এবং ঝামেলা বিহীনভাবে ২৪ ঘণ্টা এই সেবা ব্যবহার করতে পারবেন গ্রাহকরা। অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন সকলে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যদের মধ্য উপস্থিত ছিলেন, ওয়াসার উপব্যবস্থাপনা পরিচালক এসএম তুহিনুর আলম, রাকাব মহাব্যবস্থাপক জয়নাল আবেদীন, আইসিটি বিভাগের উপ-মহাব্যবস্থাপক আবুল কালাম, ঋণ ও অগ্রীম বিভাগ-১ এর উপমহাব্যবস্থাপক শওকত শহীদুল ইসলাম, ওয়াসার প্রধান প্রকৌশলী পারভেজ মামুদ ও সচিব মুহাম্মদ আবদুল হালিম টলষ্টয় প্রমুখ।

অগ্নিবাণী/এফএ

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published.