শ্বশুরের সাথে পরকীয়ায় জড়ানোয় স্ত্রীকে গলা টিপে হত্যা

দুর্গাপুর প্রতিনিধি, রাজশাহী

রাজশাহীর দুর্গাপুরে শ্বশুরের সাথে পরকীয়ায় জড়ানোর ঘটনায় নিজ স্ত্রীকে গলা টিপে হত্যা করার অভিযোগ উঠেছে গোলাম মোস্তফা চৌধুরী (২৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে স্বামী গোলাম মোস্তফা।

বুধবার (০৭) দিবাগত রাত সাড়ে আটটার দিকে উপজেলার বর্দ্ধনপুর গ্রামে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে দুর্গাপুর থানা পুলিশ।

দুর্গাপুর থানা পুলিশ জানায় , দুই বছর আগে বর্দ্ধনপুর গ্রামের আবু কালামের ছেলে গোলাম মোস্তফার সাথে একই উপজেলার কিশোরপুর গ্রামের আবু হানিফের কন্যা জুথি খাতুনের বিয়ে হয়। বিয়ের পর তাদের একটি কন্যাসন্তানের জন্ম হয়। কন্যাসন্তানের বর্তমান বয়স সাত মাস।

কিন্তু মোস্তফার স্ত্রী জুথির সাথে তার বাবা আবু কালামের সাথে দীর্ঘদিন যাবৎ পরকীয়ার সম্পর্ক চলে আসছিলো। এ ঘটনাটি মোস্তফা জানতেন না। তবে গতকাল কিংবা পরশু নিজ স্ত্রীর সাথে তার বাবার পরকীয়ার কথা জানতে পারে গোলাম মোস্তফা। জানার পর প্রথমে তার পিতা আবু কালামকে ধারালো অস্র দিয়ে আঘাত করে গুরুতর জখম করে। এলাকাবাসী মোস্তাফার বাবাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তার স্ত্রী জুথিকে তার শুশুর বাড়ী গিয়ে গলা টিপে হত্যা করে পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী বলেন, মোস্তফার স্বজন ও প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে জানা গেছে বউ-শ্বশুড়ের পরকীয়ার বিষয়টি জানার কারণে এ ঘটনা ঘটেছে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এছাড়া অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টাও অব্যাহত রয়েছে।

অগ্নিবাণী/এফএ

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published.