চাঁপাইনবাবগঞ্জে ৩টি পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

র‌্যাবের কাছে খবর এসেছিল অবৈধ মাদক দ্রব্য নিজ বাড়িতে মজুদ রেখে ব্যবসা করছেন মো. সেলিম (৫০) নামের এক মাদক কারবারি। কিন্তু তাঁর বাড়িতে অভিযান চালিয়ে মাদক বদলে মেলে দেশি-বিদেশি পিস্তল, ম্যাগজিন ও তাজা বুলেট।

সোমবার (৫ এপ্রিল) দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার রহনপুর রেলষ্টেশন সংলগ্ন নামাজপাড়া এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ব্যবসায়ী সেলিমকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সেলিম চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার নুনগোলা এলাকার বাসিন্দা। সে ওই এলাকার মো. জুয়েলের ছেলে। মঙ্গলবার (৫ এপ্রিল) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানায় র‌্যাব কর্তৃপক্ষ।

অস্ত্র ব্যবসায়ী সেলিমের কাছে থেকে উদ্ধারকৃত অস্ত্র, ম্যাগজিন ও বুলেটের ছবি। ফাইল ফটো। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ এর রাজশাহী সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল জানতে পারে যে, চাঁপাইনবাবগঞ্জ জেলার রহনপুর রেলষ্টেশন সংলগ্ন নুনগোলা কেডিসি নামাজপাড়া এলাকায় মো. আব্দুস সাত্তার নামের এক ব্যক্তির বাড়ির ভেতরে এক মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ মাদক দ্রব্য সহ অবস্থান করছেন। ওই গোপন তথ্যের ভিত্তিতে সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে অভিযান চালায় র‌্যাব। পুরো বাড়িটি ঘিরে ফেলার পর মূল ফটক দিয়ে প্রবেশের সময় অভিযুক্ত অস্ত্র ব্যবসায়ী সেলিমকে বাড়ির ভেতর থেকে আটক করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, এসময় তার হেফাজতে রাখা একটি বিদেশী পিস্তল, দুটি ওয়ান শুটারগান, দুটি ম্যাগজিন ও চার রাউন্ড গুলি উদ্ধার করা হয়। তাঁর নামে গোমস্তাপুর থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

অগ্নিবাণী/এফএ

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published.