রাজশাহীতে ইমার আঘাতে বাইক আরোহী নিহত

রাজশাহী প্রতিনিধি, রাজশাহী

রাজশাহীর পুঠিয়ায় অবৈধ হিউম্যান হলারের (ইমা) আঘাতে মোটরসাইকেল আরোহী আতাউর রহমান (৪৩) নামের এক ব্যাক্তি  নিহত হয়েছেন। আতাউর রহমান চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাটের মৃত ইলিয়াস আলীর ছেলে। বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) সকাল ৯ টার দিকে ঢাকা-রাজশাহী সড়কের শিবপুর হাট ফিড মিলের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের পরিবার জানায়, নিহত আতাউর বাঘা উপজেলার উপ-খাদ্য পরিদর্শক ও ভারপ্রাপ্ত খাদ্য গোদাম কর্মকর্তা হিসাবে কর্মরত ছিলেন। প্রতিদিনের ন্যায় আজ সকালে মোটরসাইকেল নিয়ে গোডাউন পরিদর্শনে যাচ্ছিলেন। কিন্তু আজ পুলিশের মাধ্যমে স্বজনরা জানতে পারে আতাউর সড়ক দূর্ঘটনায় মারা গিয়েছেন।

পুলিশ প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানান, আজ সকালে শিবপুর মহাসড়কে অবৈধ হিউম্যান হলার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটলে মোটরসাইকেল আরোহী আতাউর গুরুতর আহত হয়। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে দ্রুত গাড়ীতে করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান এবং পবা হাইওয়ে পুলিশে খবর দেন। কিন্তু স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আতাউরকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে পবা হাইওয়ে পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মোফাক্কারুল ইসলাম বলেন, খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। পরে নিহতের পরিবারেরা মামলা না করায় লাশ ময়না তদন্ত ছাড়াই তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ বিষয়ে পুলিশ বাদী হয়ে এ ঘটনায় একটি মামলা করবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এফএ/অগ্নিবাণী

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Share on Whatsapp
Whatsapp
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *