বিএমএসএফ রাজশাহী জেলা শাখার ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

প্রতি বছরের মতন এবারো করোনাকালীন সময়ে স্বল্প পরিসরে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) রাজশাহী জেলা শাখার আয়োজনে  ইফতার মাহফিল, দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৮ মে) রাজশাহী নগরীর সিটি বাইপাস বিএমএসএফ’র রাজশাহী জেলা শাখার কার্যালয়ে এ ইফতার মাহফিল ও আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

এসময় অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন রাজশাহী জেলা সভাপতি আবু কাওসার মাখন ও অনুষ্ঠানটির সঞ্চালনা করেছেন সাধারণ সম্পাদক শামসুল ইসলাম।

অনুষ্ঠানতিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্টারন্যাশনাল হিউম্যান রাইটস ক্রাইম রিপোর্টার্স ফাউন্ডেশন ( আইএইচসিআরএফ) এর বিভাগীয় সভাপতি মিজানুর রহমান পাইলট ও সাধারণ সম্পাদক সাগর নোমানি।

এসময় মোনাজাত পরিচালনা করেন বিএমএসএফ জেলা শাখার যুগ্ম সম্পাদক ফারুক আহমেদ।

সভায় জেলা শাখার সভাপতি আবু কাওসার মাখন সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, ‘রমজান মাস পবিত্র মাস। মহিমান্নিত এ মাসে আমাদের ত্যাগের শিক্ষা দেয়, অসহায়দের পাশে দাড়িয়ে ভ্রাতৃত্বের শিক্ষা দেয়। ঠিক তেমনি আমরা এই রমজান মাস থেকে ত্যাগ ও ভ্রাতৃত্বের শিক্ষা নিয়ে আমাদের পবিত্র সাংবাদিকতা পেশার যথাসাধ্য মর্যদা প্রতিষ্ঠায় কাজ করব। একজন পেশাদার সাংবাদিক হিসেবে সদা বস্তুনিষ্ঠ সাংবাদিকতার মাধ্যমে গরীব, অসহায়, বঞ্চিতদের পাশে দাড়াতে সর্বদা চেষ্টা করব।’

তিনি যোগ করেন, ‘সেই সাথে  সাংবাদিক নির্যাতন প্রতিরোধে আমরা সকল কলম যোদ্ধারা সোচ্চার থাকব। এতেই প্রকৃত সাংবাদিকতা বহি:প্রকাশ ঘটবে।’

এছাড়াও পবিত্র রমজানের ফযিলত ও সমসাময়িক বিষয়ের ওপর আলোচনায় অংশগ্রহণ করেন সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি শাহিনুর রহমান সোনা।

এসময় উপস্থিত ছিলেন- যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ, সাংগঠনিক সম্পাদক সাগর নোমানী ও দপ্তর সম্পাদক আল আমিন হোসেন ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুভি বাংলার ব্যুরো চীফ রায়হান ইসলাম, দৈনিক আমাদের কন্ঠের ব্যুরো প্রধান মো. সানোয়ার আরিফ, সাংবাদিক আব্দুল খালেক, দৈনিক এই বাংলার ফটোসাংবাদিক আল আমিন হোসেন, রাজশাহীর সময়ের ফটোসাংবাদিক ফায়সাল হোসেন, জিয়াউর রহমান, সামিউল ইসলাম, আদিল হোসেন,নাঈম হোসেন প্রমুখ।

অগ্নিবাণী/এফএ

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *