রাজশাহীতে ট্রাক-সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

রাজশাহী প্রতিনিধি, রাজশাহী

রাজশাহীতে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে চালকসহ ৩ জন নিহত হয়েছে। এতে গুরুত্বর আহত হয়ে রামেকে আরও একজন ভর্তি আছেন। বুধবার (৭ এপ্রিল) বেলা ৩ টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের দামকুড়া থানার মুরারিপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ঘোষিয়ালপাড়া এলাকার আবদুস সাত্তার (৫৭), তার স্ত্রী ফেরদৌসি বেগম (৪৭) এবং একই উপজেলার বোগলা এলাকার বাসিন্দা সিএনজি চালক আনসার আলী (৪১)।

দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয়েছেন আরেক যাত্রী আবু রায়হান শুভ (২৫)। তিনি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার আচুয়াঠাভাটা এলাকার বাসিন্দা। বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন শুভ।

দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম।

তিনি বলেন, দূর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনে খবর দেওয়া হয়। খবর পেয়ে তারা ঘটনাস্থলে আহত ও নিহতদের উদ্ধার করেন।

এসময় উদ্ধার অভিযানে নেতৃত্ব দেন রাজশাহী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আবদুর রউফ।

তিনি বলেন, দুর্ঘটনায় সিএনজিচালক ও নারীযাত্রী ঘটনাস্থলে মারা গেছেন। মুমুর্ষু অবস্থায় আবদুস সাত্তার ও শুভ নামের দুই যাত্রীকে রামেক হাসপাতলে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় পরে আবদুস সাত্তার মারা যান।

দূর্ঘটনার বিষয়ে দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, চারজন যাত্রী নিয়ে রাজশাহীর দিকে আসছিলো সিএনেজি অটোরিকশাটি। পথে মুরারিপুর এলাকায় পৌঁছালে চাঁপাইনবাবগঞ্জগামী ট্রাকের (ঢাকা মেট্রো ট ১৪-১৪৪) সাথে সিএনজিটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে চালকসহ দুজন মারা যান। রামেক হাসপাতালে নেয়ার পর মারা যান আরো এক জন।

ওসি আরো বলেন, মরদেহ উদ্ধার করে রোমেক হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। দুর্ঘটনার পর ট্রাক ফেলে পালিয়ে গেছেন চালক ও তার সহকারী। পরে ট্রাকটি জব্দ করেছে পুলিশ। এনিয়ে আইনত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান ওসি।

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *