ফাঁকা বাড়িতে ফূর্তি করতে গিয়ে ধরা খেলো যুবক

রাজশাহী প্রতিনিধি

নিজ বাড়িতে অসামাজিক কার্যকলাপের অভিযোগে বরেন্দ্র বহুমুখি উন্নয়ন প্রকল্পের (বিএমডিএ) সাবেক সচিবের ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (০২ এপ্রিল) দুপুরে ২ টার দিকে রাজশাহী নগরীর পদ্মা আবাসিক এলাকার ২নম্বর রোডের একটি আভিজাত বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতের নাম জাহাঙ্গীর ইমতিয়াজ ইমন (৩০)। তিনি বিএমডিএর সাবেক সচিব আজিজুর রহমান ছোট ছেলে।

এসময় ইমনের সাথে নিশি (২৫) এবং স্বর্ণা (২১) নামে দুইজন নারীকে গ্রেপ্তার করা হয়। এই দুই নারীর মধ্যে নিশি নরগীর শেখেরচক এলাকার সুমনের স্ত্রী এবং স্বর্ণার বাড়ি নগরীর তালাইমারী বালুরঘাট এলাকায়।

পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে পদ্মা আবাসিক এলাকর দুই নম্বর রোডে অবস্থিত বিএমডিএর সচিব আজিজুর রহমানের বাড়িতে অভিযান চালায় চন্দ্রিমা থানার পুলিশ। এসময় ওই বাড়িতে দুইজন নারী সহ ইমনকে গ্রেফতার করা হয়। ইমনের বাবা-মা ও স্ত্রীর কেউই এসময় বাড়িতে ছিল না।

স্বানীয়দের দেয়া তথ্য মতে, ইমন মাদকাশক্ত এবং বাড়িতে মাঝে মধ্যেই নারী ও মাদক নিয়ে ফুর্তি করে। এর আগেও ইমন পারিজাত এলাকার একটি বাড়িতে নারীসহ স্থানীয়দের হাতে ধরা পড়ে। শুক্রবারের ঘটনায় ইমন ওই দুই নারীকে ৫ হাজার টাকায় ভাড়া করে নিজ বাড়িতে নিয়ে আনে।

এবিষয়ে চন্দ্রিমা থানার ওসি সিরাজুম মুনির শুক্রবার সন্ধ্যায় জানান, ইমনকে দুইজন নারীসহ গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছে কোন মাদক পাওয়া যায়নি। আরএমপির প্রচলিত ধারায় মামলার প্রস্তুতি চলছে।

অগ্নিবাণী/এফএ

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *