নওগাঁয় ‘মুজিববর্ষ সেরা কন্ঠ’ এ সেরা হলেন আশফি

নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় “মুজিববর্ষ সেরা কন্ঠ” ২০২০ এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে শুক্রবার রাতে উপজেলা পরিষদ হলরুমে ৮জন প্রতিযোগী নিয়ে অনুষ্ঠিত গ্রান্ড ফিনালে “মুজিববর্ষ সেরা কন্ঠ” নওগাঁ নির্বাচিত হয়েছেন নিয়ামতপুর উপজেলার মোকাররাবিন আশফি।

প্রতিযোগীতায় দ্বিতীয় হয়েছেন পত্নীতলা উপজেলার মাথিয়াস সরেন, তৃতীয় নওগাঁ সদর উপজেলার নুসরাত মাহি এবং চতুর্থ হয়েছেন মহাদেবপুরের সৈয়দ ফারিহা জাহসিন।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের অংশ হিসেবে তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর জীবন ও আদর্শ সম্পর্কে জানাতে, মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করতে এবং তাদের সৃজনশীল প্রতিভার বিকাশ ঘটাতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় বিচারকের দায়িত্ব পালন করেন বিশিষ্ঠ কন্ঠ শিল্পী খুরশিদ আলম, ফাতেমা তুজ জোহরা ও মিল্টন খন্দকার। পরে প্রধান অতিথি হিসেবে “মুজিববর্ষ সেরা কন্ঠ” চাম্পিয়ন মোকাররাবিন আশফিকে ৫০ হাজার টাকার চেক, সার্টিফেকেট এবং ক্রেস্ট তুলে দেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

এছাড়াও দ্বিতীয় মাথিয়াস সরেনকে ২০ হাজার টাকা, নুসরাত মাহিকে ও সৈয়দ ফারিহা জাহসিনকে ১৫ হাজার টাকার চেক তুলে দেওয়া হয়।

এসময় জেলা প্রশাসক হারুন অর রশিদের সভাপতিত্বে সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার, ছলিম উদ্দিন তরফদার সেলিম, আনোয়ার হোসেন হেলাল, অতিরিক্ত পুলিশ সুপার রকিবুল আকতারসহ অন্যান্য কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এই প্রতিযোগিতায় জেলার ১১টি উপজেলার প্রায় ৫শ প্রতিযোগী অংশ গ্রহন করেন।

এহ/ন/এফএ

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *