প্রধানমন্ত্রীর উপহার প্রকৃত অসহায়দের মাঝে পৌঁছে দিতে চাই: এমপি মিতা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
বরেন্দ্রজুড়ে শৈত্য প্রবাহ কমলেও পুরোপুরি কমেনি শীত। এখনও বরেন্দ্র অঞ্চলে রয়েছে কনকনে শীতের দাপট। এই শীতে অসহায়, হতদরিদ্র ও প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণের মাধ্যমে শীতের উষ্মতা ছড়াতে এগিয়ে এসেছেন রাজশাহী সংরক্ষিত আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ মহিলা আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি এ্যাডভোকেট আদিবা আনজুম মিতা।

বুধবার (১০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১ টায় রাজশাহী মহানগর পার্টি অফিসে নগরীর ১০০ জন অসহায়, হতদরিদ্র ও প্রতিবন্ধী নারীর মাঝে প্রধানমন্ত্রীর প্রদত্ত কম্বল বিতরণ করেন তিনি।

মহানগর পার্টি অফিসে গৃহহীন ঝাটু পাগলী প্রধানমন্ত্রীর দেওয়া কম্বল পেয়ে খুশিতে আত্মহারা

এমপি মিতার ব্যক্তিগত সহকারী রাজু জানান, মোট ৫০০টি কম্বল আনা হয়েছে। এর মধ্যে শনিবার (০৬ ফেব্রুয়ারি) তানোর উপজেলার চান্দুড়িয়ায়া, সরনজাই, কলমা, তালন্দ, পাচন্দর ও বাধাইড় ইউনিয়নে মোট ১৬০ টি কম্বল বিতরণ করেন। আবার গত সোমবার (০৮ ফেব্রুয়ারি) গোদাগাড়ী উপজেলার গোগ্রাম, দেউপাড়া, মাটিকাটা, গোদাগাড়ী ১নং ইউনিয়ন, কাকনহাট, পাকড়ী ইউনিয়নে দিয়েছেন ২৪০ টি কম্বল। আজ বুধবার (১০ ফেব্রুয়ারি) রাজশাহী মহানগর আওয়ামীলীগ পার্টি অফিসে ১০০ জন অসহায় ও প্রতিবন্ধী নারীর মাঝে কম্বল বিতরণ করেন তিনি। এছাড়াও ব্যক্তিগতভাবে আরও ১০০টি কম্বল নগরীর বিভিন্ন অসহায় শীতার্তদের মাঝে দান করেন।

গোদাগাড়ী কাকনহাটে প্রধানমন্ত্রীর দেওয়া শীতবস্ত্র বিতরণকালে এমপি মিতা

সংরক্ষিত আসনের সাংসদ মিতা জানান, ‘গত ৮ বছরের প্রথম এইবার রেকর্ড শীত ছিল ঢাকায়। বরেন্দ্রজুড়ে সেই শীত ছিল আরও বেশী। ওই উপলব্ধি থেকেই প্রধানমন্ত্রীর কাছে আবেদন করে আমার এলাকার অসহায় ও প্রতিবন্ধী শীতার্তদের মাঝে ৫০০ টি কম্বল অনুমোদন নিয়ে এসেছি’।

তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর উপহার প্রকৃত অসহায়দের মাঝেই পৌঁছে দিতে চাই। এজন্য প্রধানমন্ত্রীর দেওয়া ৫০০টি কম্বল প্রকৃত শীতার্তদের মাঝে পৌঁছে দিতে দলের নেতা-কর্মীদের মাধ্যমে খোঁজ নিয়েছি। এরপর পর্যায়ক্রমে প্রত্যন্ত গ্রামে গিয়ে নিজ হাতে তুলে দিয়ে এসেছি প্রধানমন্ত্রীর উপহার’।

তানোরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণের সময় এমপি মিতা

এ সময় উপস্থিত ছিলেন- রাজশাহী মহানগর আওয়ামীলীগের সভাপতি সালমা রেজা, রাজশাহী জেলা যুব মহিলালীগের সাধারন সম্পাদক বিপাশা খাতুন, রাজশাহী জেলা মহিলা আওয়ামীলীগের সহসভাপতি নুর জাহান সরকার, রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোসা. ইরা বেগমসহ রাজশাহী মহানগরের আওয়ামীলীগের মহিলা নেতৃবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *