আবারও রামেকের গেট থেকে ১৪ দালাল গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বহির্র্বিভাগ ও জরুরি বিভাগের সামনে থেকে ১৪ জন দালালকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ বলছে, আটককৃত দালালরা দীর্ঘ দিন ধরেই উন্নত চিকিৎসা সেবা ও টেস্টের মিথ্যে প্রলোভন দেখিয়ে হাসপাতাল থেকে রোগিদের নগরীর বিভিন্ন বেসরকারি হাসপাতাল-ক্লিনিকে নিয়ে যেতেন। রোগি এনে দেওয়ায় ওই সমস্ত ক্লিনিক-হাসপাতাল থেকে কমিশন নেন তারা।

গত বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টায় রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করে।

পরে তাদের নগরীর রাজপাড়া থানায় হস্তান্তর করা হয়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বর্হিবিভাগ ও জরুরি বিভাগের সামনে থেকে ৩ জন নারীসহ দালালচক্রের মোট ১৪ জনকে গ্রেপ্তার করে। এরা হলো, লক্ষীপুর ভাটাপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে নাইম হোসেন (৩২), কাজিহাটা এলাকার লক্ষণ দাসের ছেলে প্রষাদ দাস (২৪), প্যারামেডিকেল এলাকার নিলু রহমানের ছেলে নিমু (২৩), কাজিহাটা এলাকার আবুল হামিদের ছেলে নাদিম (২৩), বুলনপুর এলাকার রাকিব ইসলামের ছেলে রকি (২০), কাজীহাটা এলাকার সাইদুল ইসলাম (৫৫), সামিউল ইসলাম (২৫), রুপালী ইয়াসমিন (৩৬), শেখপাড়া এলাকার ইউসুফ আলী (৪০), হেঁতেমখা কলাবাগান এলাকার পলান মিয়া (৩৬), বর্ণালীর মোড় এলাকার সোহেল রানা (২৬), গৌতম কুমার ঘোষ (৩১), ফারজানা ইয়াসমিন (২৫), পলি খাতুন (৪০)।

রাজপাড়া থানা জানায়, আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *