পথশিল্পী হয়ে আসছেন নিশো-মেহজাবীন

অনলাইন ডেস্ক

আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী জুটি বেঁধে নিয়মিত বৈচিত্র্যপূর্ণ বিভিন্ন চরিত্রে অভিনয় করে আসছেন। এবারো ভিন্ন এক পরিচয়ে হাজির হচ্ছেন দর্শকদের সামনে।

নিজেদের চরিত্র সম্পর্কে নিশো জানান, তিনি ও মেহজাবীন হাজির হচ্ছেন কণ্ঠশিল্পী হিসেবে। তাও আবার পথশিল্পী। এলাকায় হেঁটে হেঁটে মানুষদের গান শোনানোই তাদের কাজ।

ভিন্ন মাত্রার গল্প নিয়ে নাটকটি নির্মাণ করেছেন মহিদুল মহিম। এর চিত্রনাট্যও তারই। সিএমভির ব্যানারে সদ্য নির্মিত নাটকটির নাম ‘শিল্পী’।

নাটকের কাহিনী প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘নিশো-মেহজাবীন দুজনই কণ্ঠশিল্পী। তারা একই এলাকার রাস্তায় রাস্তায় গান গেয়ে বেড়ান। নিশো ছেলে ও মেয়ে, দুই কণ্ঠে গান গেয়ে শ্রোতাদের মুগ্ধ করতে পারেন। সেজন্য তার জনপ্রিয়তাও বেশি। সে হিসেবে মেহজাবীনের শ্রোতা একটু কম। এসব নিয়ে দুজনের মধ্যে দ্বন্দ্ব বাধে। গল্পের বাঁক নেয় নতুন কিছুর।’

গল্পের শেষের দিকে দেখা যাবে, কোনো এক কারণে একটা সময় নিশো আর মেয়েদের মতো গাইতে পারছেন না। শুরু হয় গল্পের নতুন ক্রাইসিস—নির্মাতা বলেন।

নাটকটির প্রযোজক এসকে সাহেদ আলী জানান, সিএমভির ইউটিউব চ্যানেলসহ ‘শিল্পী’ প্রচারিত হবে আরটিভির পর্দায় জানুয়ারির মাঝামাঝি সময়ে।

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *