দিদার হোসেন ভুলু কে নিয়ে নওহাটা পৌরবাসীর কল্পনা

মো. কামরুল হাসান মাসুদ
আসছে ডিসেম্বরে নওহাটা পৌরসভা নির্বাচন, আর এ নির্বাচনকে ঘিরে পৌরসভার ১নং ওয়ার্ডে কাউন্সিলর নির্বাচন নিয়ে চলছে জনগণের মাঝে জল্পনা কল্পনা। প্রার্থী ও রয়েছে একাধিক। বিভিন্ন অলি গলি,মোড়ে মোড়ে, চায়ের দোকানে চলছে মানুষের মাঝে একটাই কথা,কে হবে আমাদের ১নং ওয়ার্ডের কাউন্সিলর। অবশেষে খোজ পাওয়া গেলো নওহাটা পৌর সভার কাউন্সিলর হিসাবে দিদার হোসেন ভুলুর নাম সবার উপরে, যে তার দীর্ঘ রাজনৈতিক জীবনে আওয়ামী লীগের হয়ে কাজ করে এসেছেন, বর্তমানে তিনি জেলা যুবলীগের সহ সম্পাদক এর দ্বায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে আসছেন।

সেই সাথে তিনি দু – দুবার রাজশাহী জেলা সি এন জি, মিশুক সমিতির সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

গেল করোনা মহামারীতে ১নং ওয়ার্ডের গরীব দুঃখী অসহায় মানুষের মাঝে তিনি ব্যাপক উপহার সামগ্রী বিতরণ করেন।তার উপহার সেই দুঃসময়ে গরীব দুঃখী মানুষের জন্য সেই সময় বেচে থাকার আশা জাগিয়েছিল। সেই সব গরীব দুঃখী মানুষের আস্হা ও ভালোবাসা থেকেই আজ তিনি কাউন্সিলর নির্বাচনে অংশ নিতে চেয়েছেন।

সকলের ভালোবাসায় সিক্ত দিদার হোসেন ভুলু বলেন, ১নং ওয়ার্ড বরাবরই অবহেলিত, নেই তেমন কোন ড্রেনেজ ব্যবস্থা,অল্প বৃষ্টিতে জলাবদ্ধতার সৃষ্টি হয়,অনেক রাস্তা ঘাট কাচা রয়ে গেছে, এমনকি পৌরসভা সংলগ্ন নতুন পাড়ার রাস্তা সাবেক মেয়র মরহুম আঃগফুর সরকার থাকাকালীন ইটের সোলিং করে দিয়ে গিয়েছিল এখন থেকে প্রায় ১৪/১৫ বছর আগে,এখন সেই রাস্তা চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে, গত ১০ বছরে যে দুজন কাউন্সিলর ছিলেন তারা ঐ পাড়ায় ভুল করেও উকি দিয়ে দেখেননি যে ঐ পাড়ার কোন সমস্যা আছে কিনা,এরকম চিত্র আর ও রয়েছে ১নং ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায়।

ভুলু বলেন ১নং ওয়ার্ড বাসী যদি আমাকে নির্বাচিত করেন তাহলে সকলে একাএিত হয়ে নওহাটা ১নং ওয়ার্ডকে ঢেলে সাজাবো বলে আশাবাদ ব্যক্ত করেন। নাম প্রকাশে অনিচ্ছুক কিছু লোকজন বলেন দিদার হোসেন ভুলু আমাদের ছেলে, ছোট বেলা থেকে সে ছিল বিনয়ী, ছোটদের স্নেহ, আর বড়দের ভক্তি শ্রদ্ধা করতেন। এমন ছেলে আমাদের ওয়ার্ডের কাউন্সিলর হলে আমার ১নং ওয়ার্ডবাসী উপকৃত হবো বলে আমরা বিশেষ জনেরা মনে করি।

দিদার হোসেন ভুলু এলাকাবাসী তথা দেশবাসীর জন্য দোয়া চেয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published.