নওগাঁ ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের সুরক্ষা সামগ্রী বিতরণ

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি 

করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে নওগাঁ সদর মডেল থানা এবং সদর হাসপাতালে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে নওগাঁ ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন।

শনিবার বেলা ১১ টায় নওগাঁ সদর মডেল থানার ৭৫ জন পুলিশ সদস্যের জন্য সুরক্ষা সামগ্রী পুলিশ সুপার প্রকৌশলী আব্দুুল মান্নান মিয়া বিপিএম এর নিকট হ্স্তান্তর করেন নওগাঁ ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের প্রচার সম্পাদক মো. কায়েস উদ্দিন।

এর আগে সকাল ১০ টায় ২৫০ শয্যা বিশিষ্ট নওগাঁ সদর হাসপাতালের ৪০ জন চিকিৎসক, ৮৭ জন নার্স এবং ১০৯ জন কর্মকর্তা কর্মচারীদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী গ্রহণ করেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মোমিনুল হক।

নওগাঁ ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশনের সভাপতি পরিকল্পনা মন্ত্রনালয়ের পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সিনিয়র সচিব সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী এবং সাধারণ সম্পাদক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ^বিদ্যালয়ের অধ্যাপক ডা. মঞ্জুরুল আলম এর পক্ষে সুরক্ষা সামগ্রী প্রদান করেন সংগঠনের উপদেষ্টা অবসরপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক মো. শরিফুল ইসলাম খান। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ মো. খলিলুর রহমান ও সাংস্কৃতিক সম্পাদক ঢাকা বিশ^বিদ্যালয়ের প্রভাষক দীপা সরকার।

প্রত্যেকের জন্য পাঁচটি মাস্ক ও দুই জোড়া গেøাভস প্রদান করা হয়। নওগাঁ ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন জেলার বাকি ১০ টি থানা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পর্যায়ক্রমে এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করবে।

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *