নাটোরে ভেজাল গুড়ের কারখানায় র‌্যাবের অভিযানে জরিমানা

নাটোর প্রতিনিধি

নাটোরের লালপুরে ভেজাল গুড় কারখানায় অভিযান চালিয়ে মিজানুর রহমান, আবু হাসান ও সাগর আলী নামের ৩ ভেজাল গুড় ব্যবসায়ীকে ১লক্ষ ৮০ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার রাত ৯ টার দিকে উপজেলার বালিতিতা ইসলামপুর এলাকার তিন ভেজাল কারখানায় অভিযান চালিয়ে এই জরমিানা করে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি।

র‌্যাব জানায়, ভেজাল গুড় তৈরী হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের একটি অভিযানিক দল লালপুর উপজেলার বালিতিতা ইসলামপুর এলাকার তিনটি ভেজাল গুড় কারখানায় অভিযান চালিয়ে ৭৫০ কেজি ভেজাল গুড়, রং ও গুড় তৈরির সরঞ্জামসহ মিজানুর রহমান, আবু হাসানও সাগর আলী নামের তিনজন ভেজাল গুড় ব্যবসায়কে আটক করা হয়। এসময় ভেজাল গুড় তৈরির অপরাধে আটককৃত তিন গুড় ব্যবসায়ীকে ১লক্ষ ৮০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

লালপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মুল বানীন দ্যুতি জানান, ভেজাল গুড় উৎপাদনের অপরাধে ভোক্তা সংরক্ষণ অধিকার আইন ২০০৯ এর ৪২ ধারায় মিজানুর রহমান কে ৩০ হাজার, আবু হাসাকে ১ লাখ ও সাগর আলী কে ৫০ হাজার জরিমানা করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *