চাঁপাইনবাবগঞ্জে নারীকে জোরপূর্বক আটকে রাখার দায়ে আটক ১

অগ্নিবাণী ডেস্ক: 
চাঁপাইনবাবগঞ্জের স্বরুপনগর এলাকায় এক নারীকে জোরপূর্বক আটকে রাখার অপরাধে আব্দুল কাদের (৪৫) নামে একজনকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ। আটককৃত আব্দুল কাদের হচ্ছেন, সদর উপজেলার বারোঘরিয়ার ইউনিয়নের লাহারপুর গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে।

একই সাথে সেই বাসাতে অবৈধ প্রসাধনী রাখার অপরাধে ৩০ হাজার টাকা জরিমানা করেছে চাঁপাইনবাবগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। বুধবার দুপুরে শহরের স্বরুপনগরের এক বাসাতে অভিযান চালিয়ে তাকে আটক ও জরিমানা করা হয়।সদর মডেল থানার উপ-পরিদর্শক নাজমুল জানান, দুপুর ১টার দিকে ওই বাসা হতে এক নারী চিৎকার দিতে থাকে।

এসময় নারীর চিৎকার শুনে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীকে উদ্ধারসহ আব্দুল কাদেরকে আটক করে। এসময় ওই বাড়িতে বিভিন্ন ধরণের প্রসাধনী সামগ্রী পাওয়া যায়। কিন্তু মজুদ সামগ্রীগুলোর কাগজপত্র দেখাতে না পারেননি আব্দুল কাদের। প্রেক্ষিতে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আব্দুল কাদেরকে আটক করা হয়েছে।

এসময় কাদেরের ব্যবহৃত মোবাইলসহ ১৩টি নষ্ট মোবাইল জব্দ করা হয়েছে। তিনি বলেন, ধারণা করা হচ্ছে ওই বাড়িতে নারীঘটিত অবৈধ কার্যক্রম চালানো হতো। যা তদন্তে বেরিয়ে আসবে বলে জানান তিনি। এঘটনায় ওই নারীকেও থানায় নিয়ে যাওয়া হয়। এদিকে বেশীরভাগ প্রসাধনী সামগ্রী অবৈধ হওয়ায় তাকে ৩০ হাজার টাকা জরিমানা করে ভোক্তা অধিকারের সহকারী পরিচালক জহিরুল ইসলাম।

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *