রাজশাহীর মোহনপুরে আবারো ডাকাতির চেষ্টা, গ্রেফতার ৪

স্টাফ রিপোর্টার, 

রাজশাহী জেলা পুলিশের বিচক্ষণতা ও তদপরতায় মোহনপুরে ছিনতাইকৃত মোটারসাইকেলসহ দুই ছিনতাইকারীকে দ্রুত গ্রেফতার পুলিশ। সোমবার ভোর ৪টার দিকে মোহনপুর থানা পুলিশের বিশেষ দল ওই ডাকাত দলের দু’জনকে গ্রেফতার করে। পরবর্তীতে আবারো ডাকাতির প্রস্তুতিকালে রাজশাহীর মোহনপুরে চার যুবককে গ্রেফতার করেছে।

সোমবার (২ জুন) দিবাগত রাত সোয়া ১২টার দিকে ‍উপজেলার থানাধীন গোপইল ব্রিজ এলাকা থেকে তাদের গ্রেফতার করে মোহনপুর থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- গোপইল এলাকার তোজাম্মেল হকের ছেলে হৃদয় হোসেন (২০), বাদেজাল এলাকার আবদুল হালিমের ছেলে সোহাগ হোসেন (২১), একই এলাকার সুলতান উদ্দিনের ছেলে মুজাহিদ হোসেন (২১) ও সাইদুর রহমানের ছেলে আকাশ আহমেদ (২১)।

অভিযানে তাদের কাছ থেকে ডাকাতি কাজের জন্য ব্যবহৃত দুটি ছুরি, চারটি লোহার রড, একটি প্লাস, একটি বোল্ট কাটার টুলস ও মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।

জেলা পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

অভিযান সম্পর্কে ইফতেখায়ের আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোপইল এলাকায় অভিযান চালিয়ে ওই চার যুবককে গ্রেফতার করা হয়। পুলিশ সুপার মো: শহিদুল্লাহর দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এর নেতৃত্বে ওই অভিযান চালিয়েছে মোহনপুর থানার একটি টিম। ওই চারজন গোপইল ব্রীজের নিচে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। পুলিশ সেখান থেকেই ডাকাতির সরঞ্জামসহ তাদের পাকড়াও করে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে দলের আরো কয়েক সদস্য পালিয়ে যায়।

তিনি আরো বলেন, পুলিশের জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে এই কাণ্ডে নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করেছেন তারা। পরে তাদের বিরুদ্ধে মোহনপুর থানার এসআই আব্দুর রাজ্জাক বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় মঙ্গলবার দুপুরের দিকে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *