বদলগাছীতে অসহায়দের মুখে ঈদের হাসি ফোটাচ্ছে ‘হোপ ফর লিভ’

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি

সারাবিশ্বে করোনা ভাইরাসে স্থবির হয়ে পড়েছে। পৃথিবীর অসহায় মানুষদের জন্য মানবতার দুয়ার প্রতিনিয়তই প্রসারিত হচ্ছে। এই মানবতাই মানুষকে বাঁচার আশা দেখাচ্ছে। এমন মানবতা নিয়েই নওগাঁর বদলগাছী উপজেলায় বিশ^বিদ্যালয় পড়–য়া কয়েকজন যুবকের প্রতিষ্ঠিত হোপ ফর লিভ নামের স্বেচ্ছাসেবী সংগঠন ছিন্নমূল মানুষের মুখে হাসি ফোটাতে ঈদ ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে।

রোববার সকালে হোপ ফর লিভ নামের স্বেচ্ছাসেবী সংগঠন উপজেলার বালুভরা ইউনিয়নের বিভিন্ন গ্রাম ঘুরে ১৬০ জন ছিন্নমূল মানুষের মাঝে সেমাই, চিনি, দুধ, তেল, আটা, মুড়ি ও ডাল বিতরণ করে। এছাড়াও ইউপির ২৫ জন এতিম ও প্রতিবন্ধী শিশুদের ঈদ সালামি প্রদান করে তারা। এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন হোপ ফর লিভের সভাপতি রাসেল আহমেদ, সম্পাদক কানাই লাল সাহা, সাংগঠনিক সম্পাদক ইফতিয়ার ফেরদৌস পিয়াস, নাজিরুল ইসলাম রোমান্স, রাম কৃষ্ণ সাহা, শাহাদাত হোসেন ও নাফিস ইকবাল সিফাত।

ঈদ উপহার পেয়ে খুশি হয়ে নুরজাহান, নুরুল কাজী ও তোফা জানান, আমরা দিন এনে দিন খাই। করোনা ভাইরাসের কারণে কাজকর্ম বন্ধ হয়ে গিয়েছে। আমাদের পরিবারে এবার ঈদের আনন্দ নেই। তোমাদের এই উপহারে ঈদের দিন পরিবারের সবাইকে নিয়ে আনন্দ করে খেতে পারবো।

হোপ ফর লিভের সভাপতি রাসেল আহমেদ বলেন, করোনা ভাইরাস সংক্রমণের পর থেকেই আমরা নিয়ম মতো হাত ধোয়া, মাস্ক পড়া, জীবাণুনাশক স্প্রে করাসহ বিভিন্ন সচেতনতামূলক কাজ করছি। যেহেতু ঈদ তাই ছিন্নমূল মানুষের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করলাম।

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *