১৯ নং ওয়ার্ডের ১০৫০ অসহায় পরিবারের পেলো সরকারি চাল!

সাগর নোমানী, রাজশাহী ব্যুরো

রাজশাহী মহনগরীতে করোনায় বিপর্যস্ত অসহায় ও কর্মহীন শ্রমিকশ্রেণীর মাঝে ১৯ নং ওয়ার্ডের ১০৫০ অসহায় পরিবারকে সরকারি ১০ কেজি করে চাল বিতরণ করেন কাউন্সিলর তোহিদুল হক সুমন।

শুক্রবার (২২ মে) সকাল ১০ টার দিকে শিরোইল কলোনি সার গোডাউনে ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমনের উদ্দোগে ৭০০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ১০ কেজি করে চাল বিতরন করা হয়। পরে ছোটবনগ্রাম ঈদগাহ ময়দানে ১০ কেজি করে ৩৫০টি পরিবারের মাঝে চাল বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণের সময় সকল জনসাধারণকে সামাজিক দূরত্ব বজায় রাখারও নির্দেশ প্রদান করা হয়।

ওয়ার্ড সচিব জানান, ১৯ নং ওয়ার্ডের জুমাতুল বিদা উপলক্ষে মসজিদে লোক সমাগমের পরিপ্রেক্ষিতে সাবান দিয়ে হাত ধোয়ার ব্যবস্থাও করেন তিনি। এছাড়াও ওয়ার্ডের গুরুত্বপূর্ন স্থানে বেসিন স্থাপন, সচেতনতায় মাইকিং, জনসবেচনতায় লিফলেট বিতরণ, মাস্ক ও সানিটাইজার বিতরণ, সাবান বিতরণ, ওষুধ বিতরনসহ নানান কার্যক্রম করেছেন তিনি।

১৯ নং ওয়ার্ডের ১০৫০ অসহায় পরিবারের পেলো সরকারি চাল!

কাউন্সিলর সুমন আরো জানান মেয়র লিটনের নির্দেশনায় ওয়ার্ড কমিটি গঠন এবং সকলের সাথে সমন্বয় করে ত্রান কার্যক্রম পরিচালনা হচ্ছে। এবং আজ শুক্রবার বিকালে সংরক্ষিত জোন-৭ কাউন্সিলর উম্মে সালমা বুলবুলি র সরকারী সহযোগীতা ২০০ জন এবং কাউন্সিলর সুমনের সরকারী সাহায্য ১৫০ জন সহ মোট ৩৫০ জন কে ছোটবনগ্রাম ঈদগাহ ময়দানে ১০ কেজি করে চাল দুপুরের পরেই বিতরন করা হবে।

ত্রান বিতরনের সময় উপস্থিত ছিলেন জোন-৭ সংরক্ষিত কাউন্সিলর উম্মে সালমা বুলবুলি, রাজশাহী মহানগর আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন, ১৯ নং ওয়ার্ড (দঃ) সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম, আওয়ামীলীগ নেতা এমরান আলী, জোৎস্না আরা,নজরুল ইসলাম নজু, এরফান আলী শাহিন, এনএস আই ফিল্ড অফিসার মীর্জা ফরিদ,সিটিএসবি র সাইফুল ইসলাম,চন্দ্রিমা থানার এএস আই আনোয়ার সহ সঙ্গীয় ফোর্স।

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *