রাজশাহীতে মানবতার অনন্যরূপে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ!

আবু কাওসার মাখন, বিশেষ প্রতিনিধি

দেশে করোনাভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেবার পর থেকে মানবতার হাত বাড়িয়ে দিয়েছে অনেকেই। সেদিক দিয়ে পিছিয়ে নেই আরএমপি। সারাদিন নানা কর্মযজ্ঞ করার পরও বিভিন্ন সময় পুলিশ কাজ করে যাচ্ছে কর্মহীন অসহায়দের সেবায়। এদিকে করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে চলছে সাধারণ ছুটিও। কিন্তু ছুটি নেই পুলিশের। দিন রাত কাজ করছে পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে। আর সেই ধারাবাহিকতায় আরএমপি কাশিয়াডাঙ্গা থানা এলাকার ৩০০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করে পুলিশ আবারো প্রশংসায় ভাসলেন জনসাধারণের।

আজ মঙ্গলবার (৫ মে) সকাল ১১টার সময় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) কমিশনার মোঃ হুমায়ুন কবির, বিপিএম, পিপিএম মহোদয় এর পক্ষ থেকে আরএমপি‌’র কাশিয়াডাঙ্গা থানায় ওই উপহার সামগ্রী প্রদান করা হয়।

আরএমপি সূত্র জানায়, উপহার সামগ্রী বিতরণের সময় কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ হাতেম আলীসহ নগর পুলিশ কমিশনার থেকে শুরু করে বিভিন্ন স্তরের কর্মকর্তারা এই মানবিক সহায়তায় অংশ নিয়েছেন। যে যার অবস্থান থেকে সাধ্যমত সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। এক্ষেত্রে পুলিশের বিভিন্ন জোন এবং থানার পুলিশও সাধ্যমতো এ সহায়তায় অংশ নিয়েছিলেন।

রাজশাহীতে মানবতার অনন্যরূপে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ!

এবিষয়ে উপ-পুলিশ কমিশনার মোঃ হাতেম আলী বলেন, আরএমপির ত্রাণ তহবিলে বিত্তবান লোকজন সহায়তা দিচ্ছেন। পুলিশ কর্মকর্তারাও রেশনসহ বিভিন্ন ধরনের সহায়তা দিচ্ছেন। রাত-দিন যখনই খবর আসছে, তখনই ত্রাণ পৌঁছে যাচ্ছে ঘরবন্দি অভুক্ত মানুষের ঘরে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ মানবিক অভিযান চালিয়ে যাবার প্রতিশ্রুতিও দিয়েছেন নগর পুলিশ।

এসময় আরএমপি পুলিশ কমিশনারের উপহার সামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ হাতেম আলী, উপ-পুলিশ কমিশনার, কাশিয়াডাঙ্গা বিভাগ, আরএমপি, রাজশাহী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উৎপল কুমার চৌধুরী, সহকারী পুলিশ কমিশনার, কাশিয়াডাঙ্গা জোন,আরএমপি, রাজশাহী, এছাড়াও উপস্থিত ছিলেন মুহাম্মদ মনসুর আলী আরিফ, অফিসার ইনচার্জ, কাশিয়াডাঙ্গা থানা, মোঃ মশিউর রহমান, পুলিশ পরিদর্শক(তদন্ত), কাশিয়াডাঙ্গা থানা, আরএমপি, রাজশাহী, সার্বিক তত্ত্বাবধানে এসআই(নিঃ)/ মোঃ মকবুল হোসেন, পিপিএম, সেকেন্ড অফিসার, কাশিয়াডাঙ্গা থানা, আরএমপি, রাজশাহী এবং সহযোগীতায় থানার সকল অফিসার ও ফোর্স।

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *