লালপুরে দুঃস্থদের পাশে সাবেক এমপি আবুল কালাম

নাটোর প্রতিনিধি

নাটোরের লালপুরে করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের প্রায় দুই হাজার পরিবারের পাশে দাঁড়িয়েছেন নাটোর-১ আসনের সাবেক এমপি ও নাটোর জেলা অওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ।

শনিবার (১১ এপ্রিল) লালপুর উপজেলার আব্দুলপুরের সাবেক এই সংসদের নিজ বাস ভবন থেকে নির্বাচনী এলাকা লালপুর ও বাগাতিপাড়া দুই উপজেলার ১৫টি ইউনিয়ন ও দুইটি পৌরসভায় খাবার সামগ্রী বিতরণের জন্য সংশ্লিষ্ট নেতাকর্মীদের নিকট হস্তান্তর করেন। সাবেক এই এমপি তার নিজস্ব অর্থায়নে নাটোরের লালপুর ও বাগাতিপাড়া উপজেলার দুই হাজার দুঃস্থ, অসহায় ও দিনমুজুর পরিবারকে (চাল, ডাল, আলু ও তেল) খাদ্য সামগ্রী দিয়েছেন।

সাবেক সাংসদ আবুল কালাম আজাদ বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে দেশেরে এই ক্রান্তিকালে আমার নির্বাচনী এলাকা লালপুর ও বাগাতিপাড়ার প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়ানের অসহায় দুঃস্থ, নিম্ন আয়ের দুই হাজার পরিবারের তালিকা করে তাদের পরিবারের মাঝে সাধ্যমতো খাবার পৌঁছে দেওয়া হচ্ছে। এই সহায়তার মধ্যে রয়েছে ১০ টন চাল, ৪টন ডাল, ৫ টন আলু ও ১ টন সয়াবিন তেল।

সেই সাথে বিত্তবান ব্যক্তি ও আমার দলীয় নেতাকর্মীদের নিজ নিজ অবস্থান থেকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানানো হচ্ছে।
এসময় লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, থানা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. এমরান আলী, লালপুর থানা যুবলীগের সম্পাদক খালিদ হাসান সরল, বাগাতিপাড়া থানা আওয়ামীলীগের প্রচার সম্পাদক আবদুল গনি, আওয়ামীলীগ নেতা মাজেদুর রহমান, নাটোর জেলা ছাত্র লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আশিকুর রহমান আশিক প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *