রাজশাহীতে ভারতীয় নারীর মৃত্যু নিয়ে করোনা আতঙ্ক

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী 

রাজশাহীর গোদাগাড়ীতে ভারতীয় এক নারীর মৃত্যু হয়েছে। এ মৃত্যুর ঘটনা নিয়ে এলাকায় করোনা ভাইরাসের আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তবে প্রাথমিক পরীক্ষা করে চিকিৎসকরা বলছেন, হৃদরোগে আক্রান্ত হয়ে এই নারী মারা গেছেন।

মৃত ভারতীয় নাগরিকের নাম নবিজান বেগম (৬০)। তিনি উপজেলার দেওপাড়া ইউনিয়নের গণকের ডাইং গ্রামের মৃত দুখু আলীর মেয়ে। গত ১১ মার্চ নবিজান বেগম বাবার বাড়িতে বেড়াতে আসে। নবিজান বেগম ভারতের উত্তর প্রদেশের শিবধাত গ্রামের মহিবুলের স্ত্রী।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আবু তালেব বলেন, সোমবার ভোর ৫ টার দিকে নবিজান বেগমের মৃত্যু হয়। খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম ঘটনাস্থলে গিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে। তবে আগের চিকিৎসা পত্র ও পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট এবং পরিবারের তথ্য অনুযায়ী নবিজান বেগম হৃদরোগে আক্রান্ত ছিল। এই কারণে তার মৃত্যু হয়ে থাকতে পারে। মৃত্যুর আগে নবিজান বেগম শুধুমাত্র বমি করেন এবং নিয়মিত হৃদরোগের ওষুধ সেবন করতেন।

দেওপাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান আখতারুজ্জামান বলেন, গত ১১ মার্চ ভারতীয় পাসপোর্ট নিয়ে বাবার বাড়িতে বেড়াতে আসেন নবিজান বেগম। চিকিৎসকদের কথা মত হৃদরোগে মৃত্যু হওয়ার কারণে দুপুরে স্বাভাবিক নিয়মে লাশ দাফন করা হয়। তবে করোনা ভাইরাস নিয়ে এলাকায় কিছুটা আতঙ্ক ছড়িয়েছে। এ নিয়ে আতঙ্কিত হওয়ার জন্য প্রচার চালানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published.