রাজশাহী বাস টার্মিনালে জুয়ার আসর বন্ধ করল র‌্যাব-৫, গ্রেফতার ২৬

নিজস্ব প্রতিবেদক

রাজশাহী নগরীর প্রাণকেন্দ্রে শিরোইল কাঁচাবাজার সংলগ্ন বাস টার্মিনালে দীর্ঘদিন ধরেই চলে আসছে জুয়া-মাদকসহ নানান অসামাজিক কর্মকান্ড।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২২ ফেব্রুয়ারি) দিবাগত মধ্যরাতে সেখানে অভিযান চালিয়ে ২৬ জন জুয়াড়ী ও মাদক সেবনকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

এসময় জব্দ করা হয়েছে বিপুল পরিমান জুয়ার সামগ্রী এবং নগদ ২ লাখ ১২ হাজার ৮০০ টাকা। রোববার (২৩ ফেব্রুয়ারি) তাদের বিরুদ্ধে নগরীর বোয়ালিয়া মডেল থানায় মামলা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- রফিকুল ইসলাম বাবু (৪৬), উজ্জল (৩২), সেলিম রেজা বিশু (৩২), শফিকুল ইসলাম (৪২), কাজী ছোটন (৪২), সেন্টু মন্ডল (২৩), আবু হেনা মোস্তফা কামাল (৪৭), মমিনুর রহমান (৪০), আলমগীর হোসেন (৩০), ফরমান (৪০), আব্দুল ওয়াদুদ (৩৮), সুমন শেখ (২৬), শাহিন হোসেন (৩৬), তছলিম উদ্দিন (৪৩), আবুল কালাম আজাদ (৩৫), আজিজুর রহমান (৩৩), নুর ইসলাম (২৮), খোকন (৪৩), কাউসার আলী (৪৫), মুক্তার হোসেন মুক্তা (৩২), শাহাদৎ হোসেন সাধু (২২), জাহাঙ্গীর (৩৫), জাহাঙ্গীর হোসেন (৪০), আরাফাত আলী (২৮), সুকুমার (২৮), দিপক কুমার সরকার (৩৫)। এরা নগরীর বিভিন্ন এলাকার বাসিন্দা।

র‌্যাব-৫ সূত্র জানায়, গ্রেফতারকৃত প্রত্যেকেই নিয়মিত জুয়াড়ী। অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় তাদের পাকড়াও করা হয়েছে।

রাজশাহী র‌্যাবের কোম্পানী অধিনায়ক এটিএম মাইনুল ইসলাম সাংবাদিকদের জানান, গোপন সংবাদ পেয়ে বাস টার্মিনালে অভিযান চালায় র‌্যাবের মোল্লাপাড়া ক্যাম্পের একটি অভিযানিক দল। এসময় জুয়ার সামগ্রি ও নগদ অর্থসহ গ্রেফতার করা হয় ওই ২৬ জনকে। তারা র‌্যাবের জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে জুয়া খেলায় নিজেদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। পরে তাদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেয়া হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published.