পদ্মা এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় উল্লাপাড়ায় মাইক্রোবাসের ৮ যাত্রী নিহত

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় একটি মাইক্রোবাসের ৯ জন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় অপর সাত যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে উল্লাপাড়ার সলপ রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, নববধূ সুমাইয়া খাতুন (২১), বর রাজন আহমেদ (২২) ও বরযাত্রী শরিফ শেখ (৩৬)। ঘটনার পরপরই উল্লাপাড়া মডেল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছেন।

সূত্র জানায়, বরযাত্রীর মাইক্রোবাসটি উল্লাপাড়ার চরঘাটিনা থেকে সিরাজগঞ্জের কালিয়া কান্দাপাড়া যাচ্ছিল। পথে রাজশাহী থেকে ঢাকাগামী আন্তঃনগর পদ্মা এক্সপ্রেস নামক ট্রেন মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়।

উল্লাপাড়া থানার ওসি দেওয়ান কউসিক যুগান্তরকে বলেন, রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনটি উল্লাপাড়ার সলপ রেলক্রসিং এলাকায় একটি যাত্রীবাহী মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের ৯ যাত্রী নিহত হন। আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।

দমকল বাহিনী জানায়, দুর্ঘটনার সময় মাইক্রোবাস থেকে ছিটকে পড়ে রেল গেটের কাছে দুইজন এবং সাহিকোলা গ্রামের কাছে অপর সাতজনের লাশ উদ্ধার করা হয়।

অন্য নিহতদের নাম-পরিচয় বিস্তারিত জানা যায়নি।

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *