মাল্টিমিডিয়া প্রজেক্টর পেলো রাজশাহীর ১১০ স্কুল

তানোর প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে ও মানসম্মত শিক্ষা বাস্তবায়নে রাজশাহীর তানোর উপজেলায় ১১০টি প্রাথমিক বিদ্যালয়ে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ করা হয়েছে।

সোমবার (১৩ মে, ২০১৯ ইং) দুপুরে তানোর উপজেলা পরিষদ মিলনায়তনে প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজিত অনুষ্ঠানে মাল্টিমিডিয়া প্রজেক্টর ও সাউন্ড সিস্টেম বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাসরিন বানুর সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না, রাজশাহী জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক চঞ্চল চৌধুরী, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, তানোর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) জুবাইদা, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি পিষূস কুমার চক্রবর্তী প্রমুখ।

রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী বলেন, বছরের প্রথম দিনেই বিনামূল্যে সারাদেশে বই বিতরণ করে আসছে সরকার। দেশকে ডিজিটাল করার আগে শিক্ষা ব্যবস্থাকে ডিজিটাল করা জরুরী। বর্তমানে ডিজিটাল বিদ্যালয় ও মানসম্মত শিক্ষা বাস্তবায়নের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার।

সেসময় শিক্ষার উন্নয়নে অভিভাবক ও শিক্ষকদের আরও আন্তরিক হওয়ার আহ্বান জানান অন্যান্য বক্তারা।

এই সংবাদটি শেয়ার করুন
Share on Facebook
Facebook
Tweet about this on Twitter
Twitter
Pin on Pinterest
Pinterest

Leave a Reply

Your email address will not be published.